রবিবার, ২৭ অক্টোবর, ২০১৩

ছাত্রির মা চুদালো দরজা লাগিয়ে

 আমাদের সাথে ফেসবুকে জয়েন করুন।
আমার বন্ধু তাজিনের কাজিন হয়এইচ-এস-সি পরীক্ষা দিয়ে বসে আছি, কি পড়বো না পড়বো এখনও ডিসাইড করিনিবেকার সময় তো, ঠিক মত কাটছে নাতাই তাজিন যখন বলল ওর একটা ক্লাস এইটের পড়ুয়া খালাতো বোনের জন্য একটা ভালো টিচার দরকার, আমি কি মনে করে রাজি হয়ে গেলামআসলে সময় কাটানোটাই আসল কারণ ছিল সন্ধ্যার পরে তেমন কিছু করার ছিল নাআর তাছাড়া কখনো টিউশনি করিনি, এই এক্সপিরিয়েন্সটারও তো দরকার ছিলসব ভেবে রাজি হয়ে গেলামপ্রথম দিন তাজিনই নিয়ে এলো ওর সাথে করেসেগুন বাগিচায় তমাদের বাড়ি, সুন্দর দুতলা বাড়িওরা বেশ বনেদি বড়লোক, দেখলেই বোঝা যায়গেটের সামনে বেশ বড় একটা জামরুল গাছঢাকা ষহরে জামরুল গাছ সচরাচর দেখা যায় নাগেটে দারোয়ান ছিল, তাজিনকে দেখে দরজা খুলে দিল তারপর নিজেই এগিয়ে গিয়ে এক তলায় বেল টিপে দিলছোট্টো একটা কাজের মেয়ে দরজা খুলে দিলআমরা ভিতরে গিয়ে বসলামসুন্দর করে সাজানো ড্রয়িং রুমযে গুছিয়েছে, বোঝাই যায় তার রুচি সত্যিই সুন্দরদেশ বিদেশের নানারকম ভাস্কর্য, শো পিস আর পেন্টিংঅনেকগুলো প্লেনের মডেলআমরা বসার একটু পরেই তমা হাজিরআপু কেমন আছো? এতোদিন পরে?”তাজিন ঘাড় নেড়ে বলল, “ভালো, এই দেখ তোর নতুন স্যার নিয়ে এসেছিঅনেক রাগী, তোকে একদম সোজা করে দেবেতমা বলল, “ইনি বুঝি আমার নতুন টিচার?” বলেই সে কি হি হি হাসিআমি বেশ ভ্যাবাচ্যাকা খেয়ে গেলাম, এ কি বিপদ রে বাবা! এটা হাসির কি হল? একটু পরেই একজন মহিলা ঘরে ঢুকলোমহিলা ঘরে ঢুকতেই মনে হল ঘরের আলো যেন বেড়ে গেছে প্রচন্ড সুন্দরী এক মহিলা!
কথা বার্তা যেমন সুন্দর, তেমনি স্মার্টএকদম অন্যরকম ভাবে কথা বলে, কি মিষ্টি কন্ঠস্বরআমাকে পরিচয় করিয়ে দিল তাজিন ওর বন্ধু দেখে আমাকে মহিলা অনেক প্রশ্ন করলেনকোথায় পড়ি, কি করি, বাবা কি করেন, একদম ফুল প্রোফাইল, আর কিআমিও বেশ সুন্দর গুছিয়ে উত্তর দিলাম উনি বেশিরভাগ সময়ে ইংলিশ মেশানো বাংলায় কথা বলছিলেনবোঝা যায় হাইলি এডুকেটেডতবে তখনো আমি একটা জিনিস জানতান না যেটা পরে জেনেছিসব কিছু ঠিকঠাক হয়ে গেলআমি সপ্তাহে চারদিন পড়াবোফ্রাইডে অফ্, আর দিনগুলো ফ্লেক্সিবলযেদিন খুশি আসতে পারি তবে সন্ধ্যা সাতটার পরে আসলে ভালো হয় তমা খুব ফাঁকিবাজ তবে অনেক ব্রিলিয়ান্টপড়ানো শুরু করার পরেই বুঝতে পারলাম, তমার টিউটার এত ঘন ঘন চেঞ্জ হয় কেন? মেয়েটা একের পরে এক প্রশ্ন করতেই থাকেতবে আমিও বেশ ধৈর্য্য ধরে প্রশ্নের উত্তর দেই, বকা ঝকা করি না ও গল্প করতে চাইলে গল্প করিএক ঘন্টা করে পড়ানোর কথা, বেশিরভাগ সময়েই পড়া শেষ করতে করতে সাড়ে নয়টা বেজে যায়রাত বেশি হয়ে গেলে তমার আম্মু না খেয়ে যেতে দেন নাযেহেতু উনি তাজিনের খালা, তাই আমারো আন্টি ডাকা উচিত, কিন্তু এতো ইয়ং যে উনাকে আন্টি ডাকতে লজ্জা লাগেউনাকে দেখলে কেউ বলবে না যে উনার এতো বড়ো একটা মেয়ে আছেমেরে কেটে উনার বয়স চব্বিশ পার করানো যাবে নাকিন্তু যেহেতু উনার এতো বড়ো একটা মেয়ে আছে সেহেতু নিশ্চয়ই তেত্রিশ কি চৌত্রিশ হবে উনার বয়সআমি উনাকে কোনোরকম সম্বোধন না করেই কথা বলার চেষ্টা করলামএতো দিন ধরে তমাকে পড়াচ্ছি, এখনো ওর বাবাকে দেখলাম না একদিন ফস্ করে জিজ্ঞেসই করে বসলাম, “তমা, তোমার আব্বুকে তো একদিনও দেখলাম নাউনি বুঝি অনেক রাতে বাসায় ফেরেনতমা সাথে সাথে বই বন্ধ করে বলে, ” না স্যার, আব্বু তো মেরিন ইঞ্জিনিয়র, উনাকে ম্যাক্সিমাম সময়ই জাহাজে থাকতে হয়তবে আব্বু ছুটি পেলেই চলে আসেতিন-চার মাস পর পর আসেন, মাস খানেক থাকেন, আবার চলে যানএবার চার মাস পার হয়ে গেলো তাও আব্বু আসছে নাবলেছে জাহাজ নিয়ে ডেনমার্কে আছেওখানে কি একটা ঝামেলা হয়েছেআসতে আরো মাস দুয়েক দেরি হয়ে যাবেএখন বুঝতে পারলাম তমার আম্মু সবসময় এতো উদাস থেকে কেনজীবনের বেশিরভাগ সময়টাই মহিলার হয়তো এভাবে একা একা কাটাতে হবেএর পর থেকে কেন যেন আমিও উনাকে একটু কম্পানি দেওয়ার চেষ্টা করতামকখনো সাতটার আগে গিয়ে হাজির হয়ে যেতামউনি হয়তো তখন টিভি দেখতেন বা ড্রয়িং রুম গোছাতেনবেশিরভাগ কাজই উনি নিজের হাতে করতেনতমার আম্মুর নাম ছিলো তাসরিনগল্প করতে করতে উনি অনেক কথাই বলতেনউনার ছোটো বেলার কথা, উনার এক ভাই পাইলটউনারা এক ভাই, এক বোনতাহলে তাজিনের মা উনার কে হন? আমি আর জিজ্ঞেস করি নিকথা প্রসঙ্গে উনাকে একদিন জিজ্ঞেস করে ফেললাম, “আপনার বাংলাটা খুব অদ্ভুত, আমি এরকম বাংলা আগে শুনি নিউনি হেসে বললেন, “আমি কি খুব খারাপ বাংলা বলি?আমি বললাম, “না না, তা হবে কেন? আপনার বাংলা খুব সুন্দর, আপনার ভয়েস অনেক মিষ্টিকিন্তু আপনার টানটা যেন কেমন অন্যরকমউনি হেসে বললেন, “কেন, তাজিনের মা বুঝি খুব ভালো বাংলা বলেন?”আমি বললাম, “হ্যাঁ, আন্টি তো বেশ ভালো বাংলা বলেনউনি বললেনহবে হয়তো, ওর তো অনেক আগে বিয়ে হয়ে গেছেতাছাড়া ওরা তো মঞ্জিলে থাকতো নাকথা শুনে কেমন যেন খটকা লাগলো, মঞ্জিল মানে? আমি আর ঘাঁটালাম নাপরে তাজিনকে ধরলাম, “এই শালি, বলতো ঘটনাটা কি?”প্রথমে তো ও বলতেই চায় না, পরে একটু একটু করে বললআসলে ওরা হচ্ছে নবাবদের একটা ব্র্যাঞ্চশুনে তো আমি আঁতকে উঠলাম, বলে কি শালি? ওর নানা নাকি দুই বিয়ে করেছিলবড়ো ঘরে ছিল তমার মা, আর ছোটো ঘরে ছিল তাজিনের মাতাজিনের মা আবার ওর মায়ের বড় সন্তানফ্যামিলিতে প্রবলেমের কারণে ওরা বড় হয়েছে মঞ্জিলের বাইরেআর বাকিরা মোটামুটি জয়েন্ট ফ্যামিলির মতো বড়ো হয়েছে একসাথেপরে অবশ্য সব ঠিকঠাক হয়ে যায় ওদের মেন ল্যাঙ্গুয়েজ নাকি উর্দু ছিলোতাজিনের নানা নাকি এখনও উর্দুতে কথা বলে, ভালো বাংলা বলতে পারেনাএসব শুনে তো আমার চক্ষু চড়কগাছ, বলে কি!যাই হোক, সেদিন থেকে আমি তমার মায়ের সাথে আরো বেশি সময় কাটাতে লাগলামতমা বেশির ভাগ সময়েই আত্মীয়দের বাসায় ঘুরতে চলে যেতোকাজেই আমাকে অনেকক্ষন বসে থাকতে হতসেই সময়টা তমার মা অনেক কথা বলতো আমাকে, ঠিক যেন এক বন্ধুর মতোউনার ষোলো বছর বয়সে বিয়ে হয়ে যায়, সতের বছর বয়সে বাচ্চাউনি দুঃখ করে বলেন, অনার অনেক স্বপ্ন ছিলঅনেক লেখা পড়া করার ইচ্ছা ছিলসেগুলা কিছুই হয় নিউনার হাসব্যান্ড বেশির ভাগ সময় শিপে থাকে, উনাদের মধ্যে একটা দূরত্ব হয়ে গেছেআমিও যেন বয়সের তুলনায় অনেক বেশি বুঝতে শিখে গিয়েছিলামআসলে এতো কম বয়সে এতো বেশি নারীসঙ্গ ভোগ করেছি যে হয়তো নারীদেরকে অনেক বেশি বুঝতে শিখে গিয়েছিলামমেয়েরা সবসময় একজন ভালো শ্রোতা খোঁজে, যাকে সব বলতে পারেআর আমি বাজী রেখে বলতে পারি, আমি একজন খুব ভালো শ্রোতাতখন ব্রিটিশ কাউন্সিলে একটা কোর্স করছি, কাজেই ইংলিশটাও প্র্যাকটিস করা প্রয়োজনতমার মা মাঝে মাঝেই ইংলিশে প্রশ্ন করে বসে, আমিও ফটাফট এনসার করে দিআমরা দুজনেই একজন অপরের কম্প্যানি খুব পছন্দ করতামআমার মনে তখনো পাপ ঢোকেনিকিন্তু হঠা একদিন একটা ছোটখাট ইন্সিডেন্ট হয়ে গেলোবিকালে আমরা বন্ধুরা মিলে রেগুলার ক্রিকেট খেলতামসেদিন ক্রিকেট খেলে ঘেমে ঘুমে এসে আন্ডারওয়ার, মোজা খুলে অনেকক্ষন ধরে শাওয়ার নিলামএখন তমাকে পড়াতে যাবো, নতুন আন্ডারওয়ার খুঁজে দেখি সবগুলো ধুয়ে দেওয়া, এখনো শুকায় নিকি আর করা, একটা ট্রাউজার আর চপ্পল পরে বেরিয়ে পড়লামদরজায় কলিং বেল দিতেই তমার মা দরজা খুলে দিলযথারীতি কিছুক্ষন ড্রয়িংরুমে বসে গল্প করছিগল্পের এক ফাঁকে দেখি, তমার মা আমার ট্রাউজারের দিকে চেয়ে আছেউনার দৃষ্টি অনুসরণ করে দেখি আমার ধোন বাবাজী কোনো এক অজানা কারণে একটু স্ফিত হয়ে আছে এবং তমার মা সেদিকে দেখছেআমি বেশ অস্বস্তি বোধ করলাম, কিন্তু ব্যাপারটা পাত্তা দিলাম নাতমাকে পড়াতে গেলামআমি চা কফি কিছু খাই নাতাই তমার আম্মু হয় আমাকে বাদাম পেস্তা মেশানো লস্যি পাঠাতো, নয়তো ফালুদাতমার মায়ের হাতের ফালুদা, ওহ, অপূর্ব স্বাদতমা পড়তে পড়তে হঠা বলে, স্যার, আমি আসছিবলেই দৌড়আমি বুঝলাম, টয়লেটে যাচ্ছেআমি বসে বসে পাতা উল্টাচ্ছিএমন সময় তমার মা ছোটো একটা ট্রে নিয়ে হাজিরতোমার ছাত্রী কই গেলো?”আমি বললাম, “আসছি বলে দৌড় দিল, মনে হয় টয়লেটে গেছেতমার মা ট্রে এনেছে তার মানে মনে হয় ছোটো কাজের মেয়েটা অসুস্থএই নাও তোমার ফালুদা আর শরবআমি কি মনে করে উনাকে হেল্প করতে গিয়ে হাত বাড়িয়ে ট্রে ধরতে গিয়ে উলটে দিলাম গ্লাস টানিছক দুর্ঘটনা, কিন্তু গ্লাস উলটে পড়লো উনা শাড়ির উপরউনি লাফিয়ে সরে যেতে গিয়ে গ্লাস ফেলে দিলেন মেঝেতেঝনা করে গ্লাসটা ভাঙলো, শেষে বাটিটাওতমা দৌড়ে আসলোআমার মুখটা লজ্জায় কাঁচুমাচু, তমাও এসে গেছেও দরজার কাছে দাঁড়িয়ে হি হি করে হাসছেতমার মায়ের শাড়িতে লেগেছেউনি পিছিয়ে গিয়ে বললেন, তোমরা ড্রয়িং রুমে গিয়ে বসো, আমি এটা পরিস্কার করে দিচ্ছি দেখ, পা কাটে না যেনআমি আর তমা গিয়ে ড্রয়িং রুমে বসলামআমার বেশ খারাপ লাগছিল, সরি বলা উছিআমি বললাম, “তমা তুমি একটু একা একা পড়, আমি তোমার আম্মুকে সরি বলে আসিআমি ওর আম্মুর রুমের সামনে দাঁড়িয়ে নক করতে যাবো, এমন সময় দেখি রুমের দরজা আধখানা খোলা আর উনি শুধু পিঙ্ক কালারের পেটিকোট আর ব্লাউজ পরে আছেনফরসা ঘাড়, পিঠের বেশ কিছুটা আর সম্পুর্ণ পেট দেখা যাচ্ছেআমার সাথে চোখাচোখি হয়ে গেলআমি যে কি ভীষণ লজ্জা পেলাম, কিন্তু তমার মা বোধহয় লজ্জা পায়নি, বরঞ্চ একটা ছোট্টো হাসি উপহার দিলোএই হাসিতে কি ছিলো জানিনা, তবে কেন যেন মনে হয় আমন্ত্রনের হাসি!আমার কান, নাক, চোখ সব গরম হয়ে গেলআমি ওই মুহূর্তে ড্রয়িং রুমে চলে এলাম কিছুক্ষণ কথা বলতে পারলাম না



 তমার মা বেশ কিছুক্ষণ পরে এসে বলল, তোমাদের রুম পরিস্কার হয়ে গেছে, চাইলে যেতে পারোআমি উনার দিকে তাকাবার সাহস পাচ্ছিলাম নাআমি সেদিনের মতো পড়ানো শেষ করে বাসায় চলে আসলামপরদিন যাবো না যাবো না করেও কি মনে করে সাতটার আগেই হাজিরতমার মা যথারীতি দরজা খুলে দিলআজকে গেটে দারোয়ানকে দেখলাম না, হয়তো কোন কাজে পাঠিয়েছেআজকে তমার মা একটা অফ-হোয়াইট শাড়ি পরেছেনঅপূর্ব সুন্দরী লাগছে, যেন সত্যিকারের এক রাজকুমারীএকটু কি সেজেছেও? হ্যাঁ, তাইতো, ঠোঁটে লিপস্টিক তমার মার অপূর্ব ভরাট দেহ, যেমন বুক তেমন পাছাআর কোমরে হাল্কা একটু ভাঁজ আছেহয়ত বয়সের জন্য একটু চর্বি জমেছেআমি খানিকক্ষণ অপলক দৃষ্টিতে দেখলাম, তারপরে ড্রয়িং রুমে গিয়ে বসলামতমা বাসায় নেই, ওর মা বলল, আজকে ও নানা বাড়ি থাকবেআমার বুক দুর দুর করে কাঁপছিলোতবু আমি সোফাতে বেশ স্বাভাবিক হয়ে বসার চেষ্টা করলামঅন্যদিম তমার মা আমার অপোজিটের সোফাতে বসে, আজকে আমার পাশে বসেছেউনার শরীর থেকে হালকা একটা পারফিউমের গন্ধ বাতাসে ভেসে আসছেআমি আচ্ছন্ন হয়ে যাচ্ছি কোনো এক মাদকতার নেশাতেআজ যে কথাই বলছো না, কি হয়েছে তোমার?আমি নিজেকে স্বাভাবিক রাখার চেষ্টা করেও পারছি নাতমার মার দিকে চোখ তুলে তাকাতেও পারছি না, দর দর করে ঘামছিতুমি সুস্থ আছো তো?”, বলেই উনি আমার কপালে হাত ছোঁয়ালেনসারা শরীরে যেন বজ্রপাত হয়ে গেলউনি কপাল, গাল আর গলায় হাতের উলটো পাশ রেখে বেশ কিছুটা সময় ধরে পরীক্ষা করে বললেন, “জ্বর নেই তো! ঘামছো কেন?”আমি এবার মুখ তুলে তাকালামআমার চোখ হয়ত লাল হয়ে গিয়ে থাকবে, মুখ, কান, নাক সব দিয়ে আগুন বেরোচ্ছেআমার হাত কাঁপছে, একি হতে যাচ্ছে?তমার মা টেবিল থেকে টিস্যু নিয়ে আমার কপালের ঘাম মুছে দেওয়ার জন্য কাছে এল, একদম কাছে, যেখান থেকে উনার গরম নিঃশ্বাসের শব্দ শোনা যাচ্ছিলআমি আমার কম্পিত হাত দিয়ে উনাকে আলিঙ্গন করলাম, কাছে টানলামউনি বাধা দিলেন না, বরঞ্চ টিস্যুটা মেঝেতে ফেলে দিয়ে নিজের হাত আমার ঘাড়ে রাখলেনআমি তমার মার মুখের দিকে তাকালাম, চোখে চোখ রাখলামসত্যি কি উনি এটা চান? হ্যাঁ, উনার চোখের ভাষা পড়তে পারছিচোখের পাতা কাঁপছে না, সেখানে কিছু একটা আছে, এক প্রচন্ড আওহ্বান, এক অপূর্ণ তৃপ্তি, এক বহুদিনের আকাঙ্খাএই ভাষা আমার চেনা আছে, এর অর্থ আমি বুঝিউনি এখন এক পিপাসার্ত মানবী, ওর পিপাসা মেটানো আমার নৈতিক কর্তব্যকে কার দিকে প্রথম এগোলাম মনে নেই তবে দুটো ঠোঁট একটু পরেই একসাথে হলোতমার মার লিপস্টিকের স্বাদ পেলাম মুখেআমি চুষতে লাগলাম উষ্ণ নরম ঠোঁটগুলোওর গরম স্বাস এসে লাগছে আমার মুখেমহিলা অত্যন্ত হর্নি হয়ে আছে বুঝতে পারছিআমি ওর জিহ্বাটা টেনে নিয়ে নিলাম আমার মুখেআস্তে আস্তে চুষছি, কামড়াচ্ছিএতোদিনে কিস করার উপরে মোটামুটি ভালো অভিজ্ঞতা হয়ে গেছেচুমতে চুমতে ভরিয়ে দিতে লাগলাম তমার মাকেহঠা করে উনি কামড়ে ধরলেন আমার ঠোঁটগুলোবেশ জোরেই কামড়ে রইলেনআমি ওকে ছাড়িয়ে নিলাম বললাম, “এই কি করছো, পাগল হয়েছো?”ওর চোখে তখন আগুন জ্বলছেহ্যাঁ, পাগল হয়ে গেছি, তোমাকে আজকে আমি খেয়েছি!”, বলেই আবার কামড়আমিও কামড়ে দিলাম দুজনে মেতে উঠলাম আদিম খেলায়আমি যথারীতি আমার ডান হাতটা দিয়ে ওর শাড়ির আঁচল সরিয়ে দিলামব্লাউজের উপর দিয়েই দুধের উপর হাত রাখলামওর সারা শরীরে যেন কেউ আগুন ধরিয়ে দিয়েছে, দুধগুলো অতিরিক্ত গরমআমি নরম গরম দুধগুলো টিপছিদুধগুলো বেশি বড় না, কিন্তু অত্যধিক নরমআমি আয়েশ করে টিপছি আর চুমু খাচ্ছিতমার মাও একটা হাত আমার বুক থেকে পেটে নামিয়ে দুই পায়ের ফাঁকে নিয়ে এলোআজ আন্ডারওয়ার পরেই এসেছি, কিন্তু আন্ডারওয়ারের ভিতরে আমার ভালোমানুষ ধোনটা এভাবে ফুঁসছে যে আর বেশিক্ষণ এটা পরে থাকা যাবে না


 তমার মা আমার ধোনটা স্পর্শ করতে চাইছে, বুঝতে পারছি, কালকে যা ট্রাউজারের উপর থেকে দেখেছে, তা আজ ছুঁতে চায়আমি পা দুটো ফাঁক করে দিলামও আন্ডারওয়ারের উপর দিয়েই ধোনটা খামচে ধরলোআমিও দুই হাতে ওর দুটো দুধ শক্ত করে খামচে ধরলামও অস্ফুটে আহ বলে উঠলোআমি কিস করা বন্ধ করে দিয়ে ওর ব্লাউজের হুক খোলায় মন দিলামএকটা একটা করে সব হুক খুলে ফেললামঅফ্ হোয়াইট ব্লাউজ তার, ভিতরে সাদা রঙের টাইট ব্রা, অনেক কষ্টে ফর্সা দুধগুলো আটকে রেখেছেআমি পিছনে হাত নিয়ে হুক খুলে দিলামসপাং করে ব্রা টা ছিটকে উঠলোদুধগুলো একটু ঝুলে গেছেবুঝতে পারলাম এজন্যই উনি এতো টাইট ব্রা পরেনব্রা খুলে ঝোলা ঝোলা দুধগুলোই মজা করে টিপতে থাকলামঝুলে গেলেও দুধগুলো প্রচন্ড নরম, টিপতে বেশ মজানিপলগুলো ছোটো ছোটোমুখ লাগালাম দুধে, চুষে চুষে খেতে লাগলাম বাম দুধটাআর বাম হাত দিয়ে টিপছি ডান দুধটানরম সোফার উপরে আধশোয়া হয়ে মজা লুটছে তমার মাআমি পাগলের মতো কামড়ে, টিপে একসা করছি ওর দুধগুলোমালটা এখনই এতো কড়া, তাহলে বিয়ের সময় কি ছিলো! ভাবতেই কোমরের গতি বেড়ে গেলআমার হিংস্র কামড় থেকে বাঁচার জন্যই হয়ত তমার মা আমার বিচিতে জোরে চাপ দিলোআমি আআওওওওও বলে চিকার করে ছেড়ে দিলাম, আর মাগির সে কি হাসি! ঠিক বাচ্চা মেয়ের মতো খিল খিল করে হাসছেদাঁড়া, তোর হাসি দেখাচ্ছি? আমি উঠে দাঁড়ালাম আর তমার মা আমার বেল্টে হাত রাখলোএক টানে বেল্টটা খুলে ফেললোতারপর বোতাম খুলে প্যান্টটা ধরে দিল হ্যাঁচকা টানজিপার টানার ধারকাছ দিয়েও গেলো নাআন্ডারওয়ারটার ভিতরে তখন একটা জীবন্ত পশু মহা আক্রোশে ফুঁসছেতমার মা জাঙ্গিয়ার উপর দিয়েই আস্তে করে কামড়ে দিলোবুঝতে পারলাম, আজকে ভাগ্য ভালো আন্ডারওয়ারটা খুলে দিতেই পশুটা লাফিয়ে বেরিয়ে এলোসে কি মূর্তি ধারণ করেছে! নিজের ধোন, নিজের কাছেই অচেনা লাগছেশালা মেয়ে দেখলেই পুরা পাগল হয়ে যায়তমার মা খপ করে ধোনটা ধরলোতারপরে কিছু বোঝার আগেই হাঁটু গেড়ে কার্পেটের উপরে বসে পড়লো নিল ডাউন হয়েধোনটা মুখে পুরে দিলএ কি! ধোনটার অর্ধেকটা কই গেল!! নিচে তাকিয়ে দেখি, তমার মার মুখে ধোনের অর্ধেকটা ঢুকে গেছেমাগিটা ধোনটা একবার বের করছে, আরেকবার ঢুকিয়ে নিচ্ছে আর জিহ্বা দিয়ে ধোনের মুন্ডিটা চেটে চেটে দিচ্ছেএকি আশ্চর্য সুখ! আমি এমন ব্লো-জব তখন পর্যন্ত পাই নিসুখে পাগল হয়ে গেলামতমার মার মাথাটা দুই হাতে শক্ত করে ধরে ধোনটা জোর করে মুখের ভিতরে ঢুকিয়ে দিতে চাইলাম, অর্ধেকের বেশি ঢুকে ধোনটা আটকে গেল আর সাথে সাথে ও খক খক করে কেশে উঠল বুঝতে পারলাম, গলায় গিয়ে লেগেছেধোনটা জলদি বের করে নিলামতুমি ঠিক আছো তো?”ও মনে হয় রেগে গেছেএকটু ধাতস্থ হয়ে বললো, “ইতনা বড়া লন্ড কোই ক্যায়সে লে?”আম অবাক হয়ে ওর দিকে তাকিয়ে আছিদেখে ও রাগ ভুলে আলতো করে হাসলোবলল, “আসো আমার কাছে আসবলে আমাকে জড়িয়ে ধরলোআমিও ওকে জড়িয়ে ধরলামতারপর ও নিজেই আমার শার্টটা খুলে দিলোট্রাউজার আর আন্ডারওয়ারটা পা গলিয়ে বের করে ছুঁড়ে ফেলে দিলোআমি ওকে সোফার উপরে বসিয়ে দিলামওর শাড়ি আর পেটিকোটটা পায়ের কাছ থেকে টেনে কোমরের কাছে উঠিয়ে দিলামতমার মা কোনো প্যান্টি পরে নিওর পায়ের উপরের দৃশ্য দেখে আমি পুরাই হতবাক! মানুষ এতো ফর্সা হতে পারে? এতোদিন বুঝতে পারিনিথাইয়ের কাছটা অপূর্ব ফর্সাআর গুদ? এতোদিন যতগুলো গুদ দেখেছি, হয় বাদামী নয়তো কালোআর এই গুদটা হচ্ছে গোলাপীবালগুলো সুন্দর যত্ন করে শেভ করা, একদম খাসা গুদকিছু না বুঝেই গুদের মুখে একটা চুমু দিয়ে ফেললামগুদটা বেশ ভিজে আছেতমার মা আমার মুখটা শক্ত করে চেপে ধরলো গুদের মুখেআমি বুঝলাম আরো কয়েকটা চুমু দিতে বলছেআমি তাই আস্তে আস্তে চুমু দিতে লাগলাম গুদের মুখে, আর ও কেঁপে কেঁপে উঠতে লাগলোতখনও চোষা ঠিক রপ্ত করে উঠতে পারিনিধোনটা টনটনিয়ে ঠাটিয়ে আছে আর ধোন বেশিক্ষণ ধরে ঠাটিয়ে থাকলে ব্যথা করেতাছাড়া তমার মা মনে হয় দাঁত দিয়ে কামড়ে দিয়েছে, ধোনের চামড়া ছিলে গেছে, একটু জ্বালাও করছেআমি মুখটা ছাড়িয়ে নিলামপা দুটো ফাঁক করে মেলে ধরলামপ্রথমে একটা আঙ্গুল গুদের ফাঁকে আস্তে করে ঢুকিয়ে চাপ দিতেই ফচ করে ঢুকে গেলোগুদটা একদম ভিজে আছেবুঝতে পারছিলাম গুদ চোদা খাওয়ার জন্য একেবারে প্রস্তুত দেরি না করে ধোনটা গুদের মুখে সেট করলামএতোদিনে আমার ধোনটা বিভিন্ন গুদের রসে ভিজে আরো তাগড়াই হয়েছেআমার কালচে ধোনটা তমার মার ফর্সা গুদের উপরে সেট করে আস্তে আস্তে মুন্ডিটা খাঁজের ভিতরে চালান করে দিলামছোট্টো করে ঝটকা দিতেই ধোনের মুন্ডিটা তপ্ত গুদের উষ্ণ গহ্বরে ঢুকে গেলোআমি ঠাপ দিলামএক ঠাপেই ধোনের অর্ধেকের বেশি চালান হয়ে গেছে গুদের মধ্যেগুদের ভিতরে ধোনটা ঢুকে যেতেই একটা জ্বালা অনুভব করলামধোনের বিভিন্ন জায়গায় তমার মা দাঁত দিয়ে কেটেছেএখন সেই ছুলে যাওয়া চামড়ায় গুদের রস লেগে জ্বালা করছেআমি দাঁতে দাঁত চেপে ঠাপ দিতে লাগলামএকটু পরেই জ্বালা কমে গেলো, তার বদলে একটা প্রচন্ড সুখ অনুভব করছিলামঅনেকদিন এমন টাইট গুদ মারি নাগুদটা যেন আমার ধোনটা একদম কামড়ে ধরেছেমাগির বয়স কমপক্ষে চৌঁত্রিশ পঁয়ত্রিশ তো হবেই, কিন্তু এতো টাইট গুদ! মনে হয় যেন একদম কচি মালআমি তমার মার দুটো পা আমার কাঁধের উপরে তুলে দিয়ে গুদটা টেনে উপরে তুলে ফেললামতারপরে ঠাপাতে লাগলাম মনের সুখেতমার মা সোফায় শুয়ে শুয়ে ঠাপ খাচ্ছে আর মুখ দিয়ে আআআআআআআহহহহহহ আআআহহহহহ করে শীকার করছেএকটু পর পর উর্দুতে কি যেন বলছে, আমি বুঝতে পারছি নাআমি মনের সুখে ঠাপাচ্ছি, কতোদিন গুদ মারা হয় না তারপর এরকম রেডিমেড মাল পেলে কেউ কি ছেড়ে কথা বলে? একবার চোদার নেশা হয়ে গেলে ছাড়া কঠিনকতক্ষণ ঠাপিয়েছি বলতে পারবো না, কিন্তু তমার মার যে বেশ কয়েকবার গুদের জল খসেছে, তা বুঝতে পারছিকারন গুদটা একদম ছেড়ে দিয়েছে আর শালি এখন ঠোঁটে ঠোঁট কামড় দিয়ে শুধু ঠাপ খেয়ে যাচ্ছেআমিও ঠাপাতে ঠাপাতে টায়ার্ড হয়ে গেছিধোনের চামড়া জ্বলার কারনেই মনে হয় আমার মাল আউট হচ্ছে নাআমি দাঁতে দাঁত চেপে আরো কয়েকবার ঠাপ দিতেই সারা শরীর কেঁপে কেঁপে উঠলোমনে হলো যেন ধোন ছিঁড়ে মাল বেরিয়ে আসছেঅনেকদিন ধরে খেঁচা হয় নি, এজন্যই হয়ত এমনটা হবেমাল আউট হওয়ার সাথে সাথে প্রচন্ড ক্লান্তি বোধ করলামধোনটা বের করে ধপাস করে তমার মা পাশে সোফায় এলিয়ে পড়লামগুদ থেকে তখন আমার বীর্য আর ওর গুদের জল টপ টপ করে কার্পেটে পড়ছেতমার মা এবার নিজেই শাড়ি আর পেটিকোটটা খুলে ফেললো পেটিকোট দিয়ে নিজের গুদ, পা মুছলোতারপরে আমার ধোনটা ভালোমতো মুছে দিলো ধোনটা নেতিয়ে পড়েছিল, আবার স্পর্শ পেতে একটু তাগড়া হলোতমার মা এবার ডান হাতে ধোনটা ধরে আস্তে আস্তে খেঁচতে লাগলোধোনটা আবার খাড়া হতে লাগল আমি অবশ্য একটু ব্যথা পাচ্ছিলামএকবার মাল আউট হবার পরে এতো তাড়াতাড়ি ধোন খাড়া হতে চায় নাতবু দেখতে দেখতে ধোনটা ঠাটিয়ে গেলতবে আগেরবারের মতো এতটা বড়ো হলো নাতমার মা ধোনটা মুখে পুরে আবার চুষতে লাগলোআআআআআহহহহ, মুখের ভিতরে ধোনটা ঢুকে যাচ্ছে আর বেরোচ্ছেআমি নরম সোফায় শুয়ে শুয়ে আমার ধোনটা চোষা দেখছিআমার ছাত্রীর মা আমার ধোন চুষে দিচ্ছেএটা নিজের চোখে না দেখলে হয়তো আমি নিজেই বিশ্বাস করতাম নাআমি এক হাতে ওর রেশমী চুলে হাত বুলিয়ে দিচ্ছিলামআর মাথাটা বার বার ধোনের গোড়ার দিকে টেনে নিচ্ছিলামএকটু পরেই ধোনটা ফুলে ফেঁপে নিজের স্বমূর্তি ধারণ করলোআমার ঠাপানোর মত এনার্জী নেই, আমি দুই পা ফাঁক করে শুয়ে আছিএবার আমাকে আর কিছু করতে হলো নাতমার মা সম্পুর্ণ ন্যাংটো হয়ে ছিলো, এবার নিজের দুটো সুন্দর ফর্সা পা সোফার উপরে তুলে দিলোতারপর হাঁটু মুড়ে বসে, এক হাতে আমার ধোনটা নিজের গুদের মুখে সেট করে নিলগুদটা যেমন পিছলা হয়ে আছে, ধোনটাও তেমনি ওর মুখের লালায় ভিজে আছেধোনটা সেট করে আস্তে করে বসে পড়লো তমার মাধোনের ভিতরে যেন তপ্ত মাখনের একটা পিন্ড গলে গলে ঢুকে পড়ছেআমি দুহাতে তমার মার কোমর জড়িয়ে ধরলামআর মাগীটা আমার ধোনটা গুদে চালান করে দিয়ে প্রচন্ড বেগে ঘোড় সওয়ারী করতে লাগলোআমিও আমার জকীকে কোমরে ধরে উচুঁ করে তুলছি আবার পরমুহুর্তে নামিয়ে আনছিতমার মা আমার ঘাড়ে, ঠোঁটে, গালে কামড়াচ্ছেএমন হিংস্র মেয়ের পাল্লায় আগে কখনো পড়িনি কামড়ে, খামচে একদম একসা করে দিচ্ছেওর হাজব্যান্ড যে ওকে ক্যামনে সামলায়! আমি সোফায় শুয়ে কোমর তোলা দিয়ে দিয়ে নিজের ধোনটা ওর গুদে চালান করছি, আর ও আমার ধোনের উপর উঠ বস করছেওর গুদের রস আমার ধোন বেয়ে গড়িয়ে গড়িয়ে পড়ছে দামী সোফার কভারেবেশ খানিকক্ষণ ঠাপাঠাপির পরে ও হয়তো আর পারছিলো নাআমার পিঠে খামচে ধরে গুদের রস বের করে দিলোকিন্তু আমি তখন কামে ফুটছিও নেতিয়ে পড়তেই ওকে কোলে তুলে কার্পেটের উপরে শুইয়ে দিলামতারপরে পা ফাঁক করে হাঁটু গেড়ে বসে ধোনটা আবার ঢুকিয়ে দিলাম ভেজা গুদেতারপর দাঁতে দাঁত চেপে ধরে ঠাপাতে থাকলাম প্রচন্ড জান্তব গতিতে আমার ঠাপের চোটে তমার মা বার বার কেঁপে উঠছিলআমি বাজী রেখে বলতে পারি এমন ঠাপ ও ওর বাপের জন্মে খায় নি, কারণ আমি কোথা থেকে যেন জান্তব একটা শক্তি পাচ্ছি আর মনের সুখে ঠাপাচ্ছিঠাপ দিতে দিতে ওর গুদের রস শুকিয়ে গুদটা একদম খটখটে হয়ে গেলআমি বাধ্য হয়ে ধোনটা বের করে নিলামএরকম তো হয় না! গুদটা শুকিয়ে গেলো কেন? আমি অবাক হয়ে ওকে জিজ্ঞেস করলাম, ” কি হলো, তোমার ইয়ে শুকিয়ে গেছে কেন?”ও বলল, “আমি কোনোদিন এতক্ষণ সেক্স করিনি, এজন্য হতে পারেএটা কেমন কথা! আমি রাগে দুঃখে আমার ঠাটানো ধোনটা নিয়ে সোফায় বসে আছিতমার মা উঠে বসলো, “রাগ কোরোনা, লক্ষ্মিটি, প্লিজ, দাড়াঁওআমি তোমাকে সুখ করে দিচ্ছিএটা বলেই সে আমার ধোনটা আবার মুখে পুরে নিলো আর চুষতে লাগলোচোদার সুখ কি আর চোষায় হয়? তবুও বেশ খানিকক্ষন ধরে ব্লো-জব খেলামতারপরে বললাম, “তোমারটা কি আর ওয়েট হবে না?”ও বলল, “একটু চেটে দেখতে পারচাটলে, চুষলে ভিজবে নিশ্চয়ইআমি ঠিক বুঝতে পারলাম নাও তখন সোফায় বসে দুই পা ফাঁক করে গুদ কেলিয়ে দিলবুঝতে পারলাম, ওরটা আমাকে চুষতে বলছেআমি আমার মুখটা ওর গুদের কাছে নিয়ে গেলামসেখান থেকে এখন একটা অন্যরকম গন্ধ বেরুচ্ছেতাছাড়া আমি একটু আগেই মাল আউট করেছিআমি আর এগুতে পারলাম নাবললাম, “থাক, বাদ দাওআজ আর দরকার নেইও বলল, “আহা, একটু চেটে দেখই না? আচ্ছা, দাঁড়াও, আমি ধুয়ে আসিএটা বলেই ও উঠে টয়লেটে চলে গেলোএকটু পরেই দেখতে পেলাম একটা টাওয়েল হাতে নিয়ে নিজের গুদটা মুছতে মুছতে আসছেআমার ধোনটা ততক্ষণে ঠান্ডা হয়ে গেছেও বলল, “চলো, বেডরুমে যাইএটা বলে ও কাপড় চোপড় হাতে নিয়ে রওনা দিলো, আমিও আমার কাপড় চোপড় নিয়ে ওর পিছু ধরলামও বেডরুমে ঢুকে দরজাটা ভেজিয়ে দিলতার হয়ত আর দরকার ছিলো না কারণ বাসা তো ফাঁকাআমি ওকে আলতো করে জড়িয়ে ধরলাম তারপর চুমা খেতে লাগলাম ওর ঠোঁটেআবারো জাগ্রত হতে লাগলো আমার শরীরের বন্য পশুটাও নিজেও আমাকে খুব শক্ত করে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলোআমি ওকে খাটে শুইয়ে দিলাম, তারপরে ওর উপরে সওয়ার হলামআস্তে আস্তে চুমু খাচ্ছি একটা আঙ্গুল গুদের মুখে নিয়ে গিয়ে আস্তে করে আঙ্গুল বুলিয়ে দেখলাম ভিজেছে কিনাগুদটা একটু একটু ভিজেছেআমি এবার মুখটা নামিয়ে আনলাম গুদের কাছেআলতো করে চুমু দিলামওর পা দুইটা ফাঁক করে, দু হাত দিয়ে গুদের চামড়াটা ফাঁক করে মেলে ধরলামভিতরে একটা গর্ত, গর্তটা আস্তে আস্তে ভিজছে চুমাচ্ছিলাম, কি মনে করে জিহ্বাটা আস্তে করে বুলালাম গুদেনোনতা স্বাদ জিভে লাগলো, স্বাদটা খারাপ নাচাটতে শুরু করলামআস্তে আস্তে জিহ্বা বুলাচ্ছিএতদিনে ভগাঙ্কুরটা চিনে ফেলেছি, কাজেই সেই জায়গায় আস্তে আস্তে চুমু খাচ্ছি, জিহ্বাটাও দু একবার ছুঁইয়ে যাচ্ছিও কেঁপে কেঁপে উঠছে, দেখতে দেখতে গুদটা পুরো ভিজে গেল রসেআমার ধোনটাও তখন ঠাটিয়ে গেছেধীরে ওর দু পা ফাঁক করে ধোনটা গুদের মুখে সেট করলামএকটু বাদেই পুরে দিলাম সদ্য ভিজে ওঠা গুদেওহহহহসেই দুর্নিবার সুখআমি প্রথমে আস্তে আস্তে কোমর বেঁকিয়ে ঠাপাতে লাগলামএকটু পরেই হিংস্র হয়ে উঠলাম, ঠাপাতে লাগলাম অসুরের মতোঠাপের চোটে ওর খাট কাঁপছেও নিজেও প্রচন্ড সুখে দু হাতে চাদর খামচে ধরেছেআমি দুই হাতে ওর দু পা দুদিকে উঁচু করে ফাঁক করে শরীরের সব শক্তি দিয়ে ঠাপিয়ে যাচ্ছি

 ও হয়ত আরেকবার গুদের জল খসালো কারণ গুদটা প্রচন্ড গরম হয়ে গেছে আর রসে ভিজে উঠেছেআমারো সময় হয়ে এসেছেআমি ওর ঠোঁট কামড়ে ধরে শেষ বারের মতো কয়েকটা রাম ঠাপ মেরে আমার মাল ঢেলে দিলাম তমার মার গুদেসেই রাতে সেই পর্যন্তই, আর কিছু করার মতো এনার্জি ছিলো না বাসায় চলে এলামধোনের ছুলে যাওয়া যায়গাগুলো কয়েকদিন ভোগালোকোমরও ধরে গিয়েছিলোকতদিন পরে চুদলাম তায় আবার এরকম একটা হর্নি মালসারা শরীরে কামড় আর আঁচড়ের দাগআমি ইচ্ছা করেই দুই দিন পড়াতে গেলাম নাদুদিন পরে গিয়ে যথারীতি ভদ্র বালকের মতো হাজির হলামধোনটা অনেকটা সুস্থ হয়েছে ভয়ে ভয়ে ছিলাম, তমা কিছু আঁচ করেছে কিনাও কিছুই আঁচ করে নি, ঠিক আগের মতো ফাজলামি করছে, পুরা ফাঁকি দিচ্ছেআমি ওকে কয়েকটা অঙ্ক করতে দিয়ে বেডরুমে চলে গেলাম, ওর মায়ের রুমেতমার মা বিছানা ঠিক করছিলআমাকে দেখে হাসলো, বললকেমন আছো? দু দিন আসলে না যে?”আমি আর ওকে কিছু বলার সুযোগ না দিয়ে জড়িয়ে ধরে চুমু খেলামও নিজেও আমাকে চুমু খেলোতারপর আমার চোখে চোখ রেখে বলল, “কাল দুপুরে চলে এসো, তমা স্কুলে থাকবে, দারোয়ানকেও ছুটি দিয়েছি।(সমাপ্ত)রিমির সাথে ফেসবুকে যোগাযোগ করুন।

1 টি মন্তব্য: